ছবি আপলোড করে দৈনিক 25$ ডলার পর্যন্ত ইনকাম

ছবি আপলোড করে দৈনিক 25$ ডলার পর্যন্ত ইনকাম

Photo sell earn money





অনলাইনে পেসিভ ইনকামের অন্যতম সেরা উপায় ছবি আপলোড করে ইনকাম করা। ইতমধ্যে আমি অনেকগুলু সাইট শেয়ার করেছি যে সাইটে ছবি আপলোড করে ইনকাম করা যায়। আমার ইউটিউব চ্যানেলে ভিডিও দেখে ও ব্লগ সাইটের পোষ্ট পড়ে অনেকে ছবি আপলোড করে সেসব সাইট থেকে নিয়মিত ইনকাম করছে। অনেকে আমার কাছে জানতে চেয়েছে আরও কিছু সহজ সাইট শেয়ার করতে যে সাইটে খুব সহজে লো কোয়লিটির ছবি আপলোড করে ইনকাম করা যায়। আজ আপনাদের সাথে এমনই একটা সাইট শেয়ার করবো যে সাইট লো-কোয়ালিটি ছবি আপলোড করে ঝুব সহজে দৈনিক 25$ ডলার পর্যন্ত ইনকাম করা সম্ভব। আপনি যদি সম্পূর্ন আর্টিকেল মনযোগ দিয়ে পড়েন তাহলে আপনিও দৈনিক 25$ ডলার পর্যন্ত ইনকাম করতে পারবেন।






আপনার হাত যদি একটা স্মার্টফোন থাকে তাহলে ছবি তুলে CLICKASNAP এ ইনকাম করতে পারবেন। এজন্য আপনাকে প্রফেশনাল ফটোগ্রাফার এবং আপনার দামী কোন ক্যামেরার প্রয়োজন হবে না। আপনার মোবাইলের ক্যামেরার রেজুলেশন যতটুকুই আছে তাই দিয়েই সুন্দর সুন্দর ছবি তুলে CLICKASNAP আপলোড করে ইনকাম করতে পারবেন। আর যদি ছবি সাধারনভাবে একটু এডিট করে ছবির কালার গ্রডিং, সার্পনেস ইত্যাদি করতে পারেন তাহলে আরও ভাল। না পারলেও কোন সমস্যা নেই।






কেনো CLICKASNAP অন্যান্য সাইট থেকে আলাদা?

আপনি যখন কোন সাইটে ছবি আপলোড করে ইনকাম করতে চাইবেন সে ক্ষেত্রে ছবির কোয়ালিটি ভাল হতে হবে। কিন্তু CLICKASNAP এ মোটামোটি কোয়ালিটি হলেই ইনকাম করা সম্ভব। অন্যান্য সাইটে শুধু ছবি বিক্রি এবং ডাউনলোড হলে ইনকাম হয়। এখানেই CLICKASNAP সব সাইট থেকে আলাদা। CLICKASNAP এ আপনি ছবি আপলোড করার পর ছবিতে ভিউ আসলে ও ছবি ডাউনলোড হলে ইনকাম পাবেন। এছাড়া ছবি আপলোড দেয়ার সময় রিভিউতে থাকার ঝামেলা নেই। তার মানে আপনি একটা ছবি আপলোড করার সাথে সাথে ছবি পোষ্ট হয়ে যাবে এবং পাব্লিক হবে। আপনার হাতে থাকা স্মার্টফোন দিয়ে ছবি তুলে সাইটে আপলোড করে কাজ করতে পারবেন।






Follow:

Facebook   : Emon Bhuiyan

Page            : Android Teacher

Telegram   : Earn with Android Teacher


YouTube  Channel:

Channel-1: Android Teacher

Channel-2: Earn with Emon

Channel-3: Jana Ojana


একটি মন্তব্য পোস্ট করুন

1 মন্তব্যসমূহ

নামহীন বলেছেন…
Nice video