Force1.io নতুন সাইট | রেফার ছাড়াই ইনকাম | 100% Trusted Site

Force1.io নতুন সাইট | রেফার ছাড়াই ইনকাম | 100% Trusted Site


force1.io




আজ আমি আপনাদের সাথে যে সাইটি শেয়ার করবো, এই সাইটটি ফরসেজের মত। তবে এই সাইট থেকে ফরসেজের চেয়ে বহুগুন বেশি ইনকাম হয়। আর আপনি চাইলে আপনার ইনকাম ১০ গুন বাড়িয়ে নিতে পারেন। কিভাবে ইনকাম ১০ গুন বাড়বেন এটা শেষে আপনাদের বল্বো। সাইটির নাম হচ্ছে force1.io। এই সাইট তৈরি করা হয়েছে USDT bep 20 এবং BNB Smart blockchain এর উপর ভিত্তি করে। ফোর্স ওয়ানে একাউন্ট করার জন্য আপনার মাত্র ৫ ডলার USDT bep 20 এবং ১ ডলার BNB লাগবে।


যাদের USDT-BEP20 ও BNB লাগবে তারা আমার হোয়াটসঅ্যাপ নাম্বারে যোগাযোগ করুন: 01913642340




বর্তমানে এই সাইটটি খুব ট্রেন্ডিং এ আছে। আর এর কারন হলো সাইট থেকে রিয়েল ইনকাম করা যায়। ফোর্স ওয়ান থেকে যে আসলেই ইনকাম করা যায়, তার বেশ কয়েকটি স্ক্রিনশট এসেছে আগে আমি স্ক্রিনশট দেখাই।




এখানে আপনি দেখতে পাচ্ছেন আমি যার স্ক্রিনশন ওপেন করে রাখছি তার ইনকাম হয়েছে ৮৮ ডলার। এখানে তার কোন পার্টনা নেই, মানে সে কোন রেফার করেনি, তবুও তার ইনকাম হয়েছে ৮৮ ডলার। আসলে এই ইনকামটা গ্লোবাল ইনকাম। যদি সে কাওকে রেফার করতো তাহলে Direct Profit এ ডলার শো করতো। যদি আপনি কাওকে রেফার করে তাহলে সাথে সাথে আপনি ৫০% বোনাস পেয়ে যাবেন এবং এটা Direct Profit শো করবে। এবার তাহলে একটু চিন্তা করেন এখান থেকে কি পরিমান প্রফিট আপনি পাবেন।







আপনি যদি পুরু আর্টিকেল মনযোগ দিয়ে পড়েন ও কাজ করেন তাহলে আপনিও ভাল একটা ইনকাম দাড় করাতে পারবেন। 






ফোর্স ওয়ান হচ্ছে ১০০% ডিসেন্ট্রালাইজড সাইট, যেটা স্ক্যাম করার কোন সম্ভাবনা নেই। তাদের দুইটা প্রোগ্রাম আছে, একটা হচ্ছে থ্রি কোর ও টেন কোর। থ্রি কোর আপডেট করার জন্য আপনার লাগবে মাত্র ৫ USDT bep 20 এবং ১ ডলার BNB। থ্রি কোর আপডেট করলে আপনি ৩ লেভেল পর্যন্ত গ্লোবাল ইনকাম পাবেন। টেন কোরের পেকেজ আপডেট করতে ১ ডলার BNB ও ১০ ডলার USDT bep 20 লাগবে।






৫ ডলার দিয়ে একাউন্ট করার পর আপনার রেফারেল লিঙ্ক দিয়ে যদি কেউ জয়েন করে তাহলে আপনি Direct Reffarel বোনাস পাবেন  ২.৫ ডলার বোনাস পাবেন এবং সাথে সাথে আপনার ট্রাষ্ট ওয়ালেটে চলে যাবে। এবং তারপর প্রথম লেভেল থেকে পাবেন ২০%, ২য় লেভেলে ৩০% এবং তৃতীয় লেভেলে ৫০% বোনাস। এবং এখানে যে দুইটা স্লট দেখতে পাচ্ছেন এই দুইটা স্লট রিসাইকেল হয়ে আপলাইন ও ডাউনলাইনে চলে যাবে।







এখন চলু বলা যাক কিভাবে ইনকাম ১০ গুন বাড়বেন। আপনি যখন একাউন্ট করবেন তখন আপনি ৬ ডলারের কোরের সাথে সাথে ১০ ডলারের আরও একটি কোর পারচেস করবেন। আপনি যদি টোটাল ১৭ ডলার খরচ করেন তাহলে আপনি ১৩ লেভেল পর্যন্ত গ্লোবাল ইনকাম পাবেন। আর কোন রেফার ছাড়া ১৩ লেভেল থেকে আপনার প্রচুর  গ্লোবাল ইনকাম চলে আসবে। একটা কথা হচ্ছে ব্লগ চেইন উপর যেসব সাইট ও অ্যাপ তৈরি করা হয়ে থাকে সেসব সাইট কখনও স্ক্যাম করে না। forsage তিন বছর দিয়ে তাদের সার্ভিস দিয়ে যাচ্ছে এখনও ফরসেজ থেকে মানুষ ইনকাম করছেন। যেহেতু force1.io Decentralized তাই এখান থেকেও আপনি ইনকাম করতে পারবেন।









Follow:

Facebook   : Emon Bhuiyan

Page         : Android Teacher

Telegram   : Earn with Android Teacher


YouTube  Channel:

Channel-1: Android Teacher

Channel-2: Earn with Emon

Channel-3: Jana Ojana



একটি মন্তব্য পোস্ট করুন

1 মন্তব্যসমূহ

নামহীন বলেছেন…
700টাকা দিয়ে একাউন্ট করছি এক টাকা এখন পর্যন্ত পাই নাই 😡😡😠😡 আমারে বলা হইছিল যে এখানে 700টাকা দিয়ে একাউন্ট করলে নাকি গ্লোবাল আছে শুধু এইটা বলছিলো আর আমি পরে যাচাই করে দেখি এইটাতে নেটওয়ার্ক মার্কেটিং করতে হয় আমি যদি রেফার করেই ইনকাম করব তাইলে আমরা 700টাকা খরচ করব কেন 😈👿👿😈 এই জন্য trust wallet ডিলেট করে দিছি মাংগের ফোর্স 1