টেলিগ্রাম থেকে ৩০০৳ - ৪০০৳ দৈনিক ইনকাম

টেলিগ্রাম থেকে ৩০০৳ - ৪০০৳ দৈনিক ইনকাম


 





আপনার হাতে যদি মোবাইল থাকে তাহলে অনলাইন থেকে খুব সহজে টাকা ইনকাম করতে পারবেন। ছোট ছোট মাইক্রোজব করে বিজ্ঞাপন দেখে লাইক কমেন্ট ফলো বা শেয়ার করে ইনকাম করতে পারবেন। একটা ছোট কাজ করতে মাত্র ৫ থেকে ৮ সেকেন্ড লাগে। আজ আমি আপনাদের সাথে শেয়ার করবো কিভাবে টেলিগ্রাম ব্যবহার করে ইনকাম করবেন। আপনার যদি টেলিগ্রাম আইডি থাকে তাহলে এই টেলিগ্রাম আইডি দিয়ে দৈনিক ৩০০ থেকে ৪০০টাকা ইনকাম করতে পারবেন। কিভাবে ইনকাম করবেন জানতে হলে আর্টিকেকটি মনোযোগ সহকারে পড়ুন।




আপনার যদি টেলিগ্রাম আইডি না থাকে তাহলে এখনই একটা টেলিগ্রাম আইডি খুলে নিন। কারন এই টেলিগ্রাম দিয়ে ঘরে বসেই কোন ইনভেষ্ট ছাড়া ফ্রিতে টাকা ইনকাম করা যায়। প্রথমে সাইটে আপনাকে একটা একাউন্ট খুলতে হবে। একাউন্ট খোলার জন্য নিচের লিঙ্কে ক্লিক করুন।





ক্লিক করে একাউন্ট করার পর আপনার এখন টেলিগ্রামে আসতে হবে। এবার আপনাকে আবারও নিচের লিঙ্কে ক্লিক করে টেলিগ্রামে কাজ করার জন্য টেলিগ্রাম বটে জয়েন করতে হবে।


টেলিগ্রাম বট লিঙ্ক: CLICK HERE


বটে জয়েন হওয়ার পর প্রথমে হিউম্যান ভেরিফিকেশন করতে হবে এবং একাউন্টে লগ ইন করতে হবে। একাউন্টে লগ ইন করার পর আপনি নিচে দেখানো স্ক্রিনশটের মত কিছু অপশন পাবেন।










এখান থেকে আপনাকে Earning অপশনে টাচ করতে হবে। টাচ করার সাথে সাথে আপনি কাজ পেয়ে যাবেন। এখানে মূলত LingdIn প্রোফাইল ফলো করার কাজ পাবেন। প্রত্যেকটা কাজের জন্য আপনার কত পেমেন্ট করা হবে সেটা কাজের নিচে লেখা থাকবে। কাজ করার আগে আপনাকে LinkdIn একাউন্ট তৈরি করে নিতে হবে।




Follow:

Facebook   : Emon Bhuiyan

Page            : Android Teacher

Telegram   : Earn with Android Teacher

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ