CoinPayU থেকে ১ দিনে $30 ইনকাম | Coinpayu Earn Money | Best PTC Site for Beginners

CoinPayU থেকে ১ দিনে $30 ইনকাম | Coinpayu Earn Money | Best PTC Site for Beginners




শুধু মাত্র আপনার হাতে থাকা মোবাইল দিয়ে ছোট ছোট বিজ্ঞাপন দেখে দৈনিক ৩ থেকে ৪ ডলার ইনকাম করতে পারবেন। আজ আপনাদের সাথে অসাধারন একটা PTC Site শেয়ার করবো। দিনে মাত্র কয়েক ঘন্টা কাজ করে ফ্রিতে Satoshi ইনকাম করতে পারবেন। আজ যে সাইটটা শেয়ার করবো এই সাইট সম্পর্কে আপনারা সবাই হয়তো জানেন কিন্তু কখনও কাজ করা হয়নি। প্রতিদিন ইনকাম করার পাশাপাশি সাইটে দারুন অফার চলছে। আপনি এই অফার থেকে ৫০ থেকে ১০ ডলার আয় করতে পারবেন। তাহলে চলুন বিস্তারিত বলা যাক।


আরও পড়ুন: ঘরে বসে ইনকামের ৫টি সেরা উপায়


আপনার হাতে যদি মোবাইল থাকে বা কম্পিউটার থাকে তাহলে খুব সহজে আপনি Coinpayu সাইটে কাজ করে ইনকাম করতে পারেন। প্রথমে আপনার কাজ হলো সাইটে একটা একাউন্ট খোলা। একাউন্ট খোলার জন্য নিচে দেয়া লিঙ্কে ক্লিক করুন।



আপনার ইমেইল আইডি ও পাসওয়ার্ড দিয়ে একাউন্ট খুলুন। এখন আপন View ads নামে অপশন পাবেন। এখানে তিন ধরনের বিজ্ঞাপন পাবেন। এই তিন ধরনের Ads দেখে আপনি Satoshi আয় করতে পারবেন। প্রতিদিন সব গুলু বিজ্ঞাপনা আপনি দেখেবন। তাহলে ইনকাম বেশি হবে।




এবার আসি দারুন অফারে। Coinpayu তে দারুন অফার চলছে, আপনি যদি রেফার করতে পারেন তাহলে ৫০ ডলার থেকে ১০ ডলার পর্যন্ত বোনাস পেতে পারেন। মূলত রেফারের মাধ্যমে আপনি পয়েন্ট পাবেন। এই পয়েন্ট ডলারে ট্রান্সফার হবে। আপনি যদি ১০০ জনকে রেফার করতে পারেন তাহলে আপনি $30 ডলার পাবেন। ৫০ জন রেফার করতে পারলে $17 ডলার। তবে এর কম বা বেশিও হতে পারে। তাই আর দেরি না করে এখনই একাউন্ট খুলে কাজ শুরু করে দিন। যত পারেন রেফার করতে থাকুন।




একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ