মাইক্রোজব শিখে দৈনিক $4 - $10 ডলার পর্যন্ত ইনকাম করুন

মাইক্রোজব শিখে দৈনিক $4 - $10 ডলার পর্যন্ত ইনকাম করুন

sproutgigs how to work. workup job.


অনলাইনে থেকে ইনকাম করতে চান? আপনার কোন দক্ষতা নেই? হতাশ হওয়ার কিছু নেই। Android Teacher ইউটিউব চ্যানেল ও androidteacher247.com আপনার জন্য চালু করেছেন মাইক্রোজব কোর্স। এই কোর্স সম্পন্ন করে আপনি অনলাইন থেকে ছোট ছোট কাজ করে ফ্রিতে ইনকাম করতে পারেন। এই কোর্সে বিশ্ব বিখ্যাত ও ট্রাষ্টেট কিছু বাছাই করা মাইক্রোজব ওয়েবসাইটের কাজ শেখানো হয়। যেসব ওয়েবসাইট বর্তমানে দেশ ও বিদেশের কোটি কোটি মানুষ কাজ করে হ্যান্ডসাম ইনকাম করছে।




মাইক্রোজব কি?

মাইক্রোজব হচ্ছে এমন কাজ যেসব কাজ খুব ছোট। বিভিন্ন ক্যাটগোরির মাইক্রোজব হতে পারে। অ্যাপ ইনষ্টল, ওয়েবসাইট ভিসিট, ফেসবুক টুইটার সব সোস্যাল মিডিয়া একাউন্টে লাইক-কমেন্ট-ফলো-শেয়ার করা। বিভিন্ন গ্রুপে জয়েন ও মেম্বার ইনভাইট করা। এই সব সাইটে হাতে থাকা মোবাইল দিয়ে খুব সহজে করা যায়।




মাইক্রোজব করতে কি কি লাগে?

মাইক্রোজব করতে তেমন কিছুই লাগে না। মোবাইল বা কম্পিউটার থাকলেই যেকোন মাইক্রোজব সাইট থেকে সহজে টাকা ইনকাম করা যায়। এছাড়া মোবাইলে কিছু অ্যাপের প্রয়োজন হয়। ফেসবুক, টুইটার, ইন্সট্রাগ্রাম, লিঙ্কডিন, ডিসকর্ট, টিকটক, মিডিয়াম, রেডিট। টাকা উইথড্র করার জন্য কিছু ওয়ালেট অ্যাপ লাগে। বিকাশ, নগদ, বাইনান্স, ট্রাষ্ট ওয়ালেট, পেয়ার, মেটামাষ্ক,এয়ার টিএম




আমাদের কাছে কোর্স করার মাধ্যমে A to Z সব শিখিয়ে দেয়া হবে। আপনি যদি আমাদের মাইক্রোজব কোর্সটি করতে চান তাহলে নিচে দেয়া ফর্মটি পূরন করে হোয়াটসঅ্যাপে মেসেজ করুন।



Admission Form: https://forms.gle/Eyfx2xStEqFWNza57



কোর্স ফিঃ ১৫০০৳, ২৫০০৳, ৪০০০৳।


Follow:

Facebook   : Emon Bhuiyan

Youtube  1  : Android Teacher

Youtube  2  : Earn with Emon

Page            : Android Teacher

Telegram   : Earn with Android Teacher


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ