Digital Marketing শিখে মাসে লক্ষ টাকা ইনকাম করুন

Digital Marketing শিখে মাসে লক্ষ টাকা ইনকাম করুন

ডিজিটাল মার্কেটিং শিখে আয় করার পদ্ধতি: বর্তমানে এমন কিছু ফ্রিলান্সিং কাজ রয়েছে যে কাজগুলু সবাই করতে পারে। অথচ কিভাবে সেই কাজ বা দক্ষতা কাজে লাগিয়ে ফ্রিলান্সিং করে টাকা ইনকাম করা যায় তা অনেকেই জানে না। আর এসব দক্ষতা গুলুর মধ্যে একটি হলো Digital Marketing। ডিজিটাল মার্কেটিং এ অনেক কাজ রয়েছে এর মধ্যে সবচেয়ে জনপ্রিয় হচ্ছে Facebook Marketing ও YouTube Marketing। 



Facebook Marketing এর মূল কাজ হচ্ছে আপনি Client দের Facebook Page তৈরি করে দিবেন। ক্লায়েন্ট তার সেই ফেসবুক পেজ দিয়ে বিসেনেস করবে। আপনার কাজ হচ্ছে Facebook Page Create করে পেজ সাজিয়ে দেয়া। আর কিভাবে ফেসবুক পেজ তৈরি করতে হয়ে সেটা নিশ্চই আপনি জানেন। তবে পেজ কাস্টমাইজ করা নিয়ে হয়তো আপনার কিছু সমস্যা থাকতে পারে। তাই আমার Facebook Marketing কোর্স সাজানো হয়েছে কিভাবে সঠিক উপায় ক্লায়েন্টের চাহিদা অনুযায়ী একটা Facebook পেজ তৈরি করতে হয় এবং ক্লায়েন্টের কাছে হ্যান্ড ওভার করতে হয়।



Facebook Marketing Course



Course Fee: 2000/-
Call/Msg for admit: +8801913642340


YouTube Marketing: ফেসবুকের মত ইউটিউবে অনেক ক্লায়েন্ট রয়েছে। অনেক ক্লায়েন্ট জানেই না কিভাবে একটা ইউটিউব চ্যানেল খুলতে হয়, চ্যানেল কাস্টমাইজ করতে হয়। আপনি হয়তো ইউটিউব ভিডিও দেখে ফ্রিতেই একটা YouTube Channel খুলতে পারবেন। ততে সাধারন একটা ইউটিউব চ্যানেল ক্লায়েন্ট কখনই গ্রহন করে না। বায়ার বা ক্লায়েন্টের কিছু বিশেষ চাহিদা থাকে। বায়ারের সেসব চাহিদা পূরন করে অতিরিক্ত টাকা উপার্জন করা যায়। কিভাবে সঠিক নিয়ম ও ইউটিউব আপডেট অনুযায়ী একটা YouTube Channel তৈরি করতে হয় তাই নিয়ে সাজানো হয়ে YouTube Markeing এর এই কোর্সটি।



YouTube Marketing Course



Course Fee: 2000/-
Call/Msg for admit: +8801913642340
Whatsapp: +8801913642340
Telegram: t.me/emon_bhuiyan





একটা কোর্সের জন্য ২  টাকা ব্যয় করা আপনার কাছে অনেক বেশি মনে হতে পারে। তবে কোর্সে ভর্তি হওয়ার পর ক্লাস করা শুরু করলে আশা করি আপনার এই ধারনা পাল্টে যাবে। তাই এই সুযোগ হাত ছাড়া করবেন না। কিছু দিনের মধ্যেই আমাদের অনলাইন Special Batch শুরু হবে। আপনি চাইলে দুইটি কোর্স এক সাথে করতে পারেন তাহলে ১ হাজার টাকা ডিসকাউন্ট পাবেন। অর্থাৎ দুইটি কোর্স আপনি করতে পারবেন মাত্র ৩ হাজার টাকায়। প্রথম ১০ জনের জন্য রয়েছে আরও Special ডিসকাউন্ট যেটা ভর্তি হওয়ার পরে জানতে পারবেন।


Follow:

Facebook   : Emon Bhuiyan

Youtube  1  : Android Teacher

Youtube  2  : Earn with Emon

Page            : Android Teacher

Telegram   : Earn with Android Teacher



একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ