দৈনিক ৩$-৪$ ডলার ইনকাম করুন | Timebucks Microjob Site

দৈনিক ৩$-৪$ ডলার ইনকাম করুন | Timebucks Microjob Site



how to earn daily 10 dollar from Bangladesh


আপনি যদি অনলাইনে ইনকাম করতে চান, তাহলে নিশ্চয়ই বিভিন্ন আপ্লিকেশনের কথা শুনেছেন, হয়তোবা কাজও করেছেন অথবা বিভিন্ন ওয়েবসাইট এ ঘুরা ঘুরি করেন। তবে শুধু ওয়েবসাইট নিয়ে ঘাটাঘাটি করলে হবে না। আপনাকে যেকোন একটা বা দুইটা সাইট নিয়ে কাজ করে যেতে হবে। সত্য কথা বলতে যারা বেশি ঘুরা ঘুরি করে তারা আসলেই কোন কাজ করে না। বা কিছু দিন কাজ করে ছেড়ে দেয়। যার ফলে তারা মনে করে অনলাইন থেকে ইনকাম করা যায় না। শুধু তাই নয়, যারা ইনকাম করতে চায় তাদেরকেও হতাশায় ডুবিয়ে রাখে। কিন্তু তারা যদি একটা সাইটে ১মাস কাজ করতো তাহলে,তারাও রিয়েল ইনকাম করতে পারতো।




যাইহোক, আপনি যদি অনলাইন থেকে ইনকাম করতে চান, তাহলে আপনাকেও যেকোন একটা সাইটে কমপক্ষে ১মাস কাজ করতে হবে। আজকে আমি আপনাদের সাথে আরও একটা মাইক্রোজব সাইটের কথা শেয়ার করবো যেই সাইটে আপনি কাজ করে প্রতিদিন 3$-4$ ডলার ইনকাম করতে পারবেন।

এর জন্য দিনের ৩-৪ ঘন্টা সময় নিয়ে কাজ করতে হবে। আজকে যে সাইটের কথা বলবো সাইটের নাম Timebucks. সাইন আপ করার জন্য নিচে দেওয়া লিংকে ক্লিক করুনঃ


Sign Up Here: CLICK HERE


সাইন আপ করলে আপনার দেয়া ইমেইল এড্রেস এ একটা Confirmation mail যাবে। লিঙ্ক এ ক্লিক করে একাউন্ট একটিভ করতে হবে। একাউন্ট Confirm করার সাথে সাথে 1$ ডলার বোনাস পেয়ে যাবেন। সাইন আপ শেষ করার পর প্রোফাইলে ঢুকে অবশ্যই সব তথ্য দিয়ে প্রোফাইল সম্পন্ন করতে হবে। এবার অন্যান্য মাক্রোজব সাইটে যেভাবে কাজ করে ঠিক সেভাবে বুঝে কাজ করতে হবে।


পে-আউট সিষ্টেমঃ
টাকা হাতে পাওয়ার একাধিক উপায় আছে।টাকা তোলার জন্য অবশ্যই আপনার একাউন্ট ভেরিফাই করতে হবে। আপনার জাতীয় পরিচয় পত্র, ড্রাইভিং লাইসেন্স অথবা পাসপোর্ড দিয়ে একাউন্ট ভেরিফাই করতে পারবেন। একাউন্ট ভেরিফাই হয়ে গেলে আপনি Payer, AirTM, Skrill, Bitcoin, Litecoin। সর্বনিন্ম 10$ ডলার হলে আপনি এখান থেকে টাকা উঠাতে পারবেন।


এই সাইট সম্পর্কে বিস্তারিত জানতে নিচের ভিডিওটি দেখ নিনঃ




একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ