প্রশ্ন উত্তর দিয়ে প্রতিদিন আয় করুন

প্রশ্ন উত্তর দিয়ে প্রতিদিন আয় করুন

অনলাইন উপার্জন নিয়ে অনেকে প্রশ্ন করে যে প্রশ্ন উত্তর দিয়ে আয় করা যায় কিনা। বিদেশি PTC সাইটের চেয়ে অনেকাংশে উত্তম হচ্ছে দেশীয় সাইট থেকে আর্টিকেল লিখে ইনকাম করা। তবে যারা আর্টিকেল লিখতে তেমন বেশি দক্ষ না তারা সহজে ইনকাম করার জন্য বাংলাদেশী ওয়েবসাইট খোজ করে। আজকে আজকের পোষ্ট মূলত তাদের জন্য যারা শুধু মাত্র প্রশ্নের উত্তর দিয়ে প্রতিদিন আয় করতে চায়।

How to earn money by answer questuon bangla

আজকে আপনাদের সাথে একটি সাইট নিয়ে আলোচনা করবো। এই সাইটে আপনি প্রতিদিন বিভিন্ন প্রশ্নের উত্তর দিয়ে আয়  করতে পারবেন।

আসুন দেখি কিভাব ইনকাম করবেন?

প্রথমে আপনাকে সাইটে সাইন আপ করতে হবে। সাইন হবে। সাইন আপ লিংক পোষ্টের শেষে দিয়ে দেয়া হবে। তবে সাইন আপ করার আগে সম্পুর্ণ পোষ্ট মনযোগ দিয়ে পড়ে নিন। সাইটটিতে সাইন আপ করার সাথে সাথে আপনি ১০০ পয়েন্ট বোনাস পাবেন।

আরও পড়ুনঃ ছোট কাজ করে দৈনিক 4$-5$ ডলার আয় করুন

সাইন আপ হয়ে গেলে বিভিন্ন ক্যাটগোরিতে প্রশ্নের উত্তর দিতে পারবেন। এই সাইটের সুবিধা হচ্ছে এখানে যে কোন প্রশ্নের উত্তর দিতে পারবেন এবং আপনি যদি উত্তর সরাসরি Google থেকে কপি পেষ্ট করেন তাহলেও কোন সমস্যা নেই। তাই যে প্রশ্নই হোক না কেনো, আপনি google এ সার্চ করে কপি পেষ্ট করে উত্তর দিতে পারেন। প্রত্যেক উত্তরের জন্য আপনাকে ৩ পয়েন্ট দেয়া হবে সাথে বোনাস ২ পয়েন্ট। আপনার প্রদত্ত উত্তরে কেউ আপভোট করলে প্রতি আপভোটের জন্য ১ পয়েন্ট আপনার একাউন্টে যোগ হবে। এছাড়াও আপনার কোন বিষয়ে জানতে চাইলে প্রশ্ন করতে পারেন প্রশ্ন করলেও আপনাকে প্রতি প্রশ্নের জন্য ৩ পয়েন্ট বোনাস দেয়া হবে। পাশাপশি রয়েছে বিভিন্ন পুরষ্কারের ব্যবস্থা। কিভাবে বেশি পয়েন্ট উপার্জন করবেন যে বিষয় পোষ্টের শেষে বিশেষ কিছু টিপস দেয়া হবে। তার আগে দেখে নেই কিভাবে টাকা উঠাবেন।

টাকা তোলার জন্য আপনি বিকাস, নগদ, রকেটের মাধে পেমেন্ট নিতে পারবেন। এছাড়াও মোবাইলে রিচার্জ করতে পারবেন। তারা সপ্তাহে একদিন বৃহস্পতিবার পেমেন্ট দিয়ে থাকে এবং আপনি এক সপ্তাহে কেবল একবারই পেমেন্ট নিতে পারবেন।

এবার দেখি কিভাবে বেশি পয়েন্ট অর্জন করবেন।আপনাকে প্রতিদিন ২-৩ ঘন্টা সময় নিয়ে কাজ করতে হবে। এটা দিনের যেকোন সময় হতে পারে। প্রয়োজনে ১০ মিনিটে ২০ মিনিট করে সময় ভাগ করে নিন। প্রতিদিন যদি আপনি ৫০টা প্রশ্নের উত্তর দিতে পারেন তাহলে ১৫০ পয়েন্ট। ১৫০ উত্তরে যদি ৫০০ আপভোট আসে তাহলে আরও ৫০০ পয়েন্ট। যদি প্রতিদিন ২০টা প্রশ্ন করেন তাহলে ৬০ পয়েন্ট। তাহলে দৈনিক পয়েন্ট হবে ১৫০ + ৫০০ + ৬০= ৭১০ পয়েন্ট। তাহলে ৭ দিনে  হয়  ৪৯৭০ পয়েন্ট।

প্রতি ১০০০ পয়েন্টের জন্য ১০০৳ পেমেন্ট করা হবে। তাহলে সপ্তাহে প্রায় ৫০০৳।

সাইট লিংকঃ authorearning.com


বিস্তারিত ভিডিওতেঃ



বিঃদ্রঃ সাইটে আমি রেফার করার মত কোন অপশন দেখিনি। আপনারা দেখে থাকলে অবশ্যই কমেন্টে জানাবেন।

Follow me on:
Facebook   : Akm. Mostafizur Rahman
Page           :Yotube Explainer
Group        : Youtube Explainer
Instagram : Youtube Explainer

Subscribe My YouTube channel:




একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ