আর্টিকেল লিখে দৈনিক ১০০০৳ আয়

আর্টিকেল লিখে দৈনিক ১০০০৳ আয়

আর্টিকেল লিখে ইনকাম করার উপায়


Make money by article writting



অনলাইন থেকে ইনকামের দুর্দান্ত এ উপায় হচ্ছে আর্টিকেল লিখে আয় করা। অনেকেই আর্টিকেল লিখে আয় করাকে অনেক কষ্টসাধ্য মনে করে। অথচ মাইক্রোজব সাইট, PTC সাইত থেকে ইনকাম করার চেয়ে হাজার গুনে উত্তম হচ্ছে আর্টিকেল লিখে আয় করা। কারন PTC সাইটে বিজ্ঞাপন বা ভিডিও দেখে দৈনিক ১০০-২০০৳ আয় করা যায়। কিন্তু মোটামোটি অনেক সময় দিতে হয়। কিন্তু আপনি আধা ঘন্টা বা ১ ঘন্টায় একটা আর্টিকেল লিখতে পারলে প্রতি আর্টিকেল এ ১০০০৳ ইনকাম করতে পারবেন। আপনার হয়তো ১০০০৳ আয় করা শুনে ফেক মনে হতে পারে। মনযোগ দিয়ে পড়তে থাকুন আমি বলবো কিভাবে ১০০০৳ আয় করা সম্ভব।



আরও পড়ুনঃ দৈনিক ১০০০৳ ইনকাম করুন



আজকে যে সাইট শেয়ার করবো এই সাইটে প্রতিদিন আনলিমিটেড আর্টিকেল লিখতে পারবেন। সাইটে একটা আর্টিকেল লিখে সাবমিট করলেই ১০-১০০ পর্যন্ত বোনাস পাবেন। এবার মূল কথায় আসি যা আপনার ১০০০৳ ইনকামের দ্বীধা দূর করবে। ধরুন আপনি একটি আর্টিকেল লিখে সাবমিট করলেন। সাবমিট করার পর আপনাকে ৫০৳ দেয়া হলো। সেই ৫০৳ টাকাও বাদ দিলাম। আপনার আর্টিকেল যত ভিউ হবে ইনকাম তত বেশি। অর্থাৎ যদি আপনার লেখা আর্টিকেল ১ হাজার ভিউ হয় তাহলে এই ১ হাজার ভিউর জন্য আপনাকে ১০০০৳-২০০০৳ টাকা দেয়া হবে। কি এবার বিশ্বাস হলোতো। আর এই কথা আমার না। যে সাইটেত কথা বলছি সেই সাইটের Admin এর কথা।

যদি আপনি প্রতিদিন ৩টা করেও আর্টিলেল সাবমিট করেন এবং প্রতি ৩ আর্টকেল মিলেও ১০০০ ভিউ আসে আপনি কমপক্ষে ১০০০৳ টাকা ইনকাম করতে পারবেন।

আরও পড়ুনঃ প্রতিদিন ১৫০৳-২০০৳ ইনকাম করুন

এখন আপনাকে যে কথা বলবো তা আপনাকে আরও বিষ্মিত করবেন। আপনি আর্টকেল না লিখেও ইনকাম কর‍তে পারবেন। এবং সেই ইনকাম এক দিন, এক মাস বা এক বছর নয়, সারাজীবন। আপনি যদি আপনার রেফারেলে কাওকে জয়েন করাতে পারে তাহলে তার ইনকামের ২০% আপনার একাউন্টে সাথে সাথে বোনাস হিসেবে দেয়া হবে। তার মানে আপনি যদি ২০ জনকে রেফার করেন তারা যদি দৈনিক ৫০০৳ কতে ইনকাম করে তাহলে ১০ হাজার টাকা। আর ১০ হাজার টাকার ২০% হয় ২০০০৳।

এই সাইটে প্রথমে আপনাকে সাইন আপ করতে হবে।  সাইন আপ করার জন্য এখানে ক্লিক করুনঃ

CLICK  HERE

একাউন্ট করার সাথে সাথে ১০৳ বোনাস পাবেন। এবার আপনার কাজ করে আর্টিকেল লিখে সাবমিট করা। এই সাইটে আপনি ৫০টিরে অধীক বিষয়ে লেখালেখী করতে পারবেন। সুতরাং এখান থেকে আপনি অনায়াসে ইনকাম করতে পারবেন।

Follow:

Facebook-1: A.K.M. Mostafizur Rahman 

Facebook-2: Emon Bhuiyan

Facebook Page: Android Teacher


YouTube  Channel:

Channel-1: Android Teacher

Channel-2: Jana Ojana

Channel-3: Youtube Explainer

একটি মন্তব্য পোস্ট করুন

2 মন্তব্যসমূহ

নামহীন বলেছেন…
Ami sign up korte partesi na
Android Teacher বলেছেন…
কেনো। কোন সমস্যা দেখায়?