দৈনিক ৪০৳ ইনকাম বাংলাদেশী সাইট থেকে

দৈনিক ৪০৳ ইনকাম বাংলাদেশী সাইট থেকে

বর্তমানে বাংলাদেশি অনেক ইনকাম সাইট আছে। নতুন এই সাইট গুলুতে কাজ করে আপনি খুব সহজেই ইনকাম করতে পারেন। আজকে এমনই একটা বাংলাদেশী সাইট আপনাদের তুলে ধরবো এই সাইটে আপনি দৈনিক ২ মিনিট  কাজ করে ৪০৳ ইনকাম করতে পারবেন।




প্রথমে সাইট সম্পর্কে জেনে নেয়া যাক। এই সাইটটি মূলত ই-কমার্স সাইট। ই-কমারেস সাইট হলেও এখানে আপনাকে কোন পণ্য বিক্রি করতে হবে না। মূলত কাজ হচ্ছে ১৫ সেকেন্ডের বিজ্ঞাপন দেখা। এই বিজ্ঞাপন দেখেই আপনাকে ইনকাম করতে হবে। ফ্রিতে ইনকাম করার আগে সাইটে ইনভেষ্ট করে ইনকাম সম্পর্কে যেনে নেয়া যাক।  


ইনভেষ্ট করে আয় করতে হলে আপনি নিজের রিস্কে ইনভেষ্ট করতে হবে। আমার পোষ্ট বা ভিডিও দেখে মোটিভেশন হয়ে ইনভেষ্ট করবেন না। একটা সাইট কতটা রিয়েল বা ফেক সেটা বোঝা মুশকিল। যদি আপনি ইনভেষ্ট করে ইনকাম করতে চান তাহলে তাদের সাপোর্ট টিমের সাথে ভাল ভাবে কথা বলে বুঝে শুনে রিয়েল মনে হলে তারপরই ইনভেষ্ট করবেন। এবারে আসুন দেখি কিভাবে ফ্রিতে ইনকাম করবেন।

প্রথমে আপনাকে রেজিষ্ট্রেশন করতে হবে রেজিষ্ট্রেশন করার জন্য অবশ্যই লিংকে ক্লিক করুনঃ Martzoone

রেজিষ্ট্রেশন করা হয়ে গেলে  ১ ডলার বোনাস পাবেন। এবারে আপনাকে Plan এ ক্লিক করে ফ্রি প্লান বাছাই করতে হবে। ফ্রি প্লান বাছাই করা হলে My Job এ ক্লিক করে বিজ্ঞাপন দেখে ইনকাম শুরু করতে হবে। এছাড়াও রেফারের মাধ্যমে ইনকাম করতে পারবেন।২০০৳ হয়ে গেলে আপনি বিকাস বা নগদের মাধ্যমে উইথড্র করতে পারবেন।

এই সাইট সম্পর্কে বিস্তারিত জানতে নিচের ভিডিওটা দেখুনঃ 




একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ