বিজ্ঞাপন দেখে দৈনিক ২০০৳ ইনকাম

বিজ্ঞাপন দেখে দৈনিক ২০০৳ ইনকাম



অনলাইন থেকে ইনকাম করার বেশ কিছু উপায় রয়েছে। আমরা অনেকেই অনলাইন থেকে ইনকাম করতে চাই তবে কোন বিষয়ে কাজ জানা না থাকায় আগ্রহ হারিয়ে ফেলি। যারা প্রোফেশনাল ফ্রিলান্সার তারা অনলাইন থেকে মাসে লক্ষ লক্ষ টাকা আয় করছে। তবে যারা অনলাইন থেকে ছোট ছোট কাজ করে আয় করতে চায় তাদের জন্য মাইক্রোজব সাইটগুলু উত্তম।




বর্তমানে মাইক্রোজব ও বিজ্ঞাপন দেখে আয় করার জন্য রাশিয়ান সাইট বেশ জনপ্রিয়। রাশিয়ান সাইটগুলু বেশি দিন হয়নি অনলাইনের এসেছে। আর এই অল্প সময়ে এসব রাশিয়ান সাইট অনেক জনপ্রিয় হয়েছে। বিশেষ করে অন্যান্য মাইক্রোজব সাইট থেকে কাজ সহজ ও পেমেন্ট বেশি হওয়ায় যারা মাইক্রোজব করে তাদের কাছে এখন রাশিয়াম ইনকাম সাইট সবার আগে থাকে। রাশিয়ান সাইটের আরও একটা সুবিধা হচ্ছে উইথড্র পদ্ধতি। আর্নিং করা ব্যালেন্স ট্রান্সফার করার সাথে সাথে  ওয়ালেটে এড হয়ে যায় যা অন্যান্য সাইট থেকে খুবই অনন্য।




আমার ব্লগে একাধীক রাশিয়ান সাইট সম্পর্কে আলোচনা করা হয়েছে পাশাপাশি Android Teacher ইউটিউব চ্যানেলেও ভিডিও আপলোড করা হয়েছে। আপনিও যদি মাইক্রোজব করে ইনকাম করতে চান তাহলে আমার চ্যানেলের ভিডিও দেখতে পারেন। এছাড়া যদি বাংলাদেশি মাইক্রোজব সাইট থেকে ছোট ছোট কাজ করে ইনকাম করতে চান তাহলে ঘুরে আসতে পারেন আমার Android Teacher ইউটিউব চ্যানেলে।




আজকে আপনাদের সাথে Totalpay  নামের একটা ওয়েবসাইট শেয়ার করছি। এই সাইটে মূল কাজ হচ্ছে বিজ্ঞাপন সার্ফ বা ক্লিক করে ইনকাম করা। প্রতিটা বিজ্ঞাপনের জন্য 0.11 RUB দেয়া হয়। আরও রয়েছে ডলার মাইনিং করা। সাইটে সাইন আপ করলে সাথে সাথে আটো ডলার মাইনিং শুরু হয়ে যাবে। আপনার একাউন্টে 100RUB হলে Payeer Wallet ব্যবহার করে উইথড্র করতে পারবেন। 




আগেই বলেছি রাশিয়ান সাইট থেকে আর্নিং উইথড্র দিলে সাথে সাথে ব্যালেন্স ওয়ালেটে যুক্ত হয়ে যায়। এসব সাইটে ইনকাম করা টাকা সর্বাধিক উইথড্র দেয়া হয় Payeer Account এর মাধ্যমে।  এরপর Payeer থেকে ব্যাংক একাউন্ট, নগদ, বিকাশ ও রকেটের মাধ্যমে টাকা উইথড্র দেয়া যায়। আপনার যদি Payeer Account না থাকে তাহলে এখানে ক্লিক করে Payeer Account খুলে নিন।


Follow:

Facebook: Emon Bhuiyan

Page         : Android Teacher


YouTube  Channel:

Channel-1: Android Teacher

Channel-2: Jana Ojana

Channel-3: Youtube Explainer

একটি মন্তব্য পোস্ট করুন

2 মন্তব্যসমূহ

নামহীন বলেছেন…
Help me sir. 01742481406
samima akter বলেছেন…
I want to job sir. i am know SEO job. please help me