একাউন্ট খুললেই 15$ বোনাস | Candy Pocket Mining App

একাউন্ট খুললেই 15$ বোনাস | Candy Pocket Mining App


Candy Pocket Mining App




মাইনিং অ্যাপ সম্পর্কে যাদের কিছুট হলেও ধারনা আছে এবং যারা মাইনিং অ্যাপ থেকে ইনকাম করেন তাদের জন্য নতুন আরও একটা অ্যাপ নিয়ে এলাম। আজকে যে অ্যাপটি শেয়ার করবো এই অ্যাপ এ সাইন আপ করার সাথে সাথে পাবেন ১৫$ ডলার বোনাস। চাইলে সাথে সাথে এই ১৫ ডলার উইথড্র করা যাবে। তাহলে আসুন বিস্তারিত এই অ্যাপ সম্পর্কে যানা যাক। কিভাবে অ্যাপ ইনষ্টল করবেন, কিভাবে সাইন আপ করবেন এবং কিভাবে উইথড্র করতে হয়। আশা করি পুরু আর্টিকেল পড়বেন তাহলে আপনি প্রতিদিন ২ ডলার ইনকাম করতে পারবেন।




আপনারা হয়তো Candy Pocket মাইনিং অ্যাপের নাম শুনেছেন অনেকে হয়তো কাজ করছেন। যারা  Candy Pocket সম্পর্কে নতুন তাদের জন্য Candy Pocket অ্যাপ ইনকাম করার জন্য একটি অসাধারন অ্যাপ। প্রথমে আপনাকে এখানে ক্লিক করে সাইট লিঙ্কে প্রবেশ করতে হবে। তারপর আপনার ইমেইল আইডি দিয়ে ও পাসওয়ার্ড দিয়ে সাইন আপ করতে হবে। এখানে বলে রাখা ভাল, আপনি সাইন আপ করার সময় যখন মেইল আইডি দিবেন তখন GET CODE নামে একটা অপশন পাবেন। GET CODE অপশনে ক্লিক করলে মেইল আইডিতে একটা কোড আসবে সে কোড দেয়ার পর পাসওয়ার্ড দিয়ে সাইন আপ করতে হয়।




সাইন আপ এ ক্লিক করার পর একাউন্টে লগ ইন করবেন এবং RUN অপশনে ক্লিক করবেন। ক্লিক করলেই মাইনিং শুরু হয়ে যাবে। এখন আপনাকে Candy Pocket এর অ্যাপ ইনষ্টল করতে হবে অ্যাপ ইনষ্টল করতে এখানে  ক্লিক করুন। ডাউনলোড করে ইনষ্টল করুন এবং মেইল আইডি ও পাসওয়ার্ড দিয়ে লগ ইন করুন। মনে রাখবেন অ্যাপ ইনষ্টল না করলে আপনি ১৫ ডোলার বোনাস পাবেন না। অ্যাপ ইনষ্টল করে লগ ইন করার সাথে সাথে আপনি ৫০ Candy বা ১৫ ডলার পাবেন।




বিস্তারিত ভিডিওতে দেখুন। ভিডিওটা না টেনে সম্পূর্ন দেখবেন তাহলে বুঝবেন। যদি টেনে দেখেন তাহলে বুঝবেন না আর না বুঝলে আপনারা আমার টেলিগ্রাম চ্যানেলে জয়েন হবেন। আমি সেখানে বিস্তারিত বলে দিবো।





ভিডিওঃ 



Follow:

Facebook: Emon Bhuiyan

Page         : Android Teacher


YouTube  Channel:

Channel-1: Android Teacher

Channel-2: Jana Ojana

একটি মন্তব্য পোস্ট করুন

1 মন্তব্যসমূহ

নামহীন বলেছেন…
Gmail otp asa na vai