একাউন্ট খুললেই ৫০৳ দৈনিক ৬০৳ ইনকাম

একাউন্ট খুললেই ৫০৳ দৈনিক ৬০৳ ইনকাম

অনলাইন থেকে ইনকাম করার জন্য অনেকে রিয়েল অ্যাপ বা ওয়েবসাইট খুজে বেড়ায়। কিন্তু কোন অ্যাপ বা সাইট রিয়েল সেটা বোঝা খুব মুশকিল। আজকে আমি আপনাদের সাথে এমন একটা অ্যাপ শেয়ার করবো যে অ্যাপে সাইন আপ করলেই পেয়ে যাবেন ৫০৳ বোনাস। আসুন দেখা যাক কিভাবে এই অ্যাপ থেলে দৈনিক ৬০৳ ইনকাম করবেন। প্রতিদিন ৬০৳ ইনকাম করার জন্য আপনাকে সময় ব্যয় করতে হবে মাত্র ১০-১৫ সেকেন্ড।


BeeGo Income | How to Earn Money From Beego App | Android Teacher



অ্যাপ ডাউনলোড করার আগে কি কাজ করতে তার বিস্তারিত বর্ননা জেনে নেয়া যাক। মূলত এটা অনলাইন শপ। যে শপে আপনি অন্যের জন্য পন্য অর্ডার করবেন। প্রতি অর্ডারের জন্য আপনি কমিশন পাবেন। পন্যের দাম যত বেশি হতে কমিশন তত বেশি। তবে আপনি যদি ফ্রি মেম্বারশীপে কাজ করেন তাহলে দৈনিক ইনকাম হবে ৪০৳ আর মেম্বারশিপ কিনে কাজ করলে ইনকাম কয়েকগুন। তবে আমি মনে করি আপনি ফ্রিতে কাজ করুন। প্রতিদিন ৬০৳ করে ইনকাম খুব বেশি খারাপ না। তবে একটু মাথা খাটিয়ে কাজ করতে পারলে ইনকাম আরও বেশি করা সম্ভব। এছাড়া রেফার ইনকামতো আছেই।

অ্যাপের নাম কি ও কোথায় পাবেন?

কাঙ্ক্ষিত অ্যাপের নাম Beego। প্রথমেই আপনাকে তাদের ওয়েবসাইটে গিয়ে সাইন আপ করতে হবে। সাইন আপ করার জন্য মোবাইল নাম্বার ও ইমেইল আইডির প্রয়োজন হবে। সাইন আপ করতে নিচের লিংকে ক্লিক করুন।

 Click Here: BeeGo

একাউন্ট খোলা হয়ে গেলে প্লে ষ্টোর থেকে অ্যাপটি ডাউনলোড করে কাজ করতে হবে। প্রতিদিন একটা করে কাজ করতে পারবেন। প্রতি কাজের জন্য ২০৳ বোনাস পাবেন।


কিভাবে দৈনিক ৬০৳ ইনকাম করবেন?

যেহেতু প্রতিদিন একটা কাজের জন্য আপনি ২০৳ পাবেন তাই ইনকাম কম হবে। আপনি আপনার মোবাইলে অ্যাপ ক্লোন করবেন। তারপর আরও একটা একাউন্ট খুলবেন। এভাবে আপনি যতগুলু আইডি খুলতে পারবেন প্রতি আইডি থেকে ২০৳ ইনকাম করলে দৈনিক ৬০৳-৮০৳ পর্যন্ত ইনকাম করা সম্ভব।

রেফার করে ইনকাম

এই সাইটের মজার একটা বিষয় হচ্ছে রেফার করে ইনকাম। মজার বললাম একটা কারন আছে। আমরা যদি কোন সাইটে কাওকে রেফার করি তাহলে রেফার কমিশনসহ যাকে রেফার করি তার কাজ করার উপরেও কমিশন পাই। অবাক করা বিষয় হচ্ছে আপনি যাকে রেফার করবেন সেই ব্যাক্তি যদি অন্য কাওকে রেফার করে তাহলেও আপনি কমিশন পাবেন। এবং দুইজনের কাজের উপরেও আপনি কমিশন পাবেন। অর্থাৎ ইনকাম আসবে চেইন আকারে। ঠিক যেমন মাল্টিলেভেল মার্কেটিং।  

টাকা উঠাবেন কিভাবে?

আপনার একাউন্টে যখন ৩০০৳ হয়ে যাবে তখন আপনি Fastpay একাউন্টের মাধ্যমে টাকা তুলতে পারবেন। যদি আপনার Fastpay একাউন্ট না থাকে তাহলে এখনই খুলে নিন। কিভাবে Fastpay একাউন্ট খুলতে হয়ে জানতে নিচের ভিডিওটি দেখুন।


বিস্তারিত ভিডিওঃ


Follow:

Facebook-1: A.K.M. Mostafizur Rahman 

Facebook-2: Emon Bhuiyan

Facebook Page: Android Teacher


YouTube  Channel:

Channel-1: Android Teacher

Channel-2: Jana Ojana

Channel-3: Youtube Explainer

একটি মন্তব্য পোস্ট করুন

1 মন্তব্যসমূহ

SK বলেছেন…
এই অ্যাপস কি এখনো পেমেন্ট করে